ব্রেকিং নিউজ
নাগেশ্বরীতে জুয়া খেলার সরঞ্জাম ও টিটি আমিনুলসহ ৫ গ্রেপ্তার

নাগেশ্বরীতে জুয়া খেলার সরঞ্জাম ও টিটি আমিনুলসহ ৫ গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি:কুড়িগ্রামের নাগেশ্বরীতে জুয়া খেলার সরঞ্জাম তাস ও নগদ টাকা ও টিটি আমিনুল ইসলামসহ ৫জুয়ারী কে গ্রেফতার করেছে চৌকশ থানা পুলিশ।

সোমবার দিবারাত (৭জুলাই) নাগেশ্বরী থানার চৌকস পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নাগেশ্বরী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ছিলাখানা বাজার সংলগ্ন জুয়া (তাস) খেলারত অবস্থায় ৫জনকে আটক করে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া (তাস) খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়।

আটক ৫জনের মধ্যে অন্যতম ফুলবাড়ী উপজেলার কাশীপুর ইউনিয়নের বেড়াকুটি বাজারের মৃত আনছার আলীর ছেলে মাদক-ক্যাসিনো সম্রাট ও একাধিক মামলার আসামী টিটি আমিনুল ইসলাম (৪৪)। অনন্য ৪জন হলেন নাগেশ্বরীর গাগলা বাইগচাটারী গ্রামের মৃত ফুল মামুদের ছেলে মোঃ হাসমত আলী (৫৬) ও ধনী গাগলা ছিলাখানা গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোঃ সাখাওয়াত হোসেন (৪৮), মৃত মকবুল হোসেনের ছেলে মোঃ আনিছুর রহমান (৩৩) এবং ফুলবাড়ীর অনন্তপুর হাজীটারী গ্রামের মোঃ ফয়েজ উদ্দিনের ছেলে মোঃ আঃ রাজ্জাক (৪০)।

নাগেশ্বরী থানা পুলিশ জানায়, সোমবার রাতে নাগেশ্বরীর ছিলাখানা বাজার সংলগ্ন জুয়া (তাস) খেলারত অবস্থায় ৫জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে জুয়া (তাস) খেলার সরঞ্জাম ও নগদ টাকা জব্দ করা হয়েছে।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, নাগেশ্বরী থানা পুলিশ অভিযান চালিয়ে সোমবার রাতে ৫জন জুয়ারীকে (তাস) খেলা অবস্থায় আটক করা হয়েছে। পাশাপাশি মাদক, নারী নির্যাতন, বাল্যবিবাহ ও চাঁদাবাজি, জঙ্গিবাদবিরোধী সমাজ গড়তে পুলিশের পাশাপাশি সর্ব-সাধারণকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। কুড়িগ্রামের মানুষের টেকসই নিরাপত্তা ও উন্নয়নের নির্মোহ সারথী কুড়িগ্রাম জেলা পুলিশ।

---------